সংবাদ শিরোনাম
আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ৬’শ কেজি মাছের পোনা অবমুক্তকরণ

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ৬’শ কেজি মাছের পোনা অবমুক্তকরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় উন্মুক্ত জলাশয়ে ৬’শ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে।
রবিবার (০৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় সদর উপজেলা মৎস্য অফিসের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া কালভৈরবঘাট সংলগ্ন তিতাস নদীতে এই পোনা মাছ অবমুক্ত করা হয়।
তিতাস নদীতে মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইফ উল আরেফিন, জেলা মৎস্য কর্মকর্তা তাজমহল বেগম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভুইয়া, সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. সামছু উদ্দিন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. সামছু উদ্দিন জানান, মাছ চাষে সচেতনা বৃদ্ধি, বিভিন্ন উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ, মাছের বংশ বৃদ্ধিতে বাঁধা দেওয়া ক্ষতিকর জাল অপসারণ, খামারীদের উৎসাহ ও প্রনোদনা প্রদান কার্যক্রমের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হচ্ছে। যারা দেশীয় মাছের বংশ বৃদ্ধিতে বাঁধা দিচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এই কার্যক্রম জেলার প্রতিটি ইউনিয়নে কার্যকর করা হবে।

জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ ইং উপলক্ষে সদর উপজেলা মৎস্য অফিসের আয়োজনে তিতাস নদীতে পোনা মাছ অবমুক্ত করছেন।

মৎস্য কর্মকর্তা আরো জানান, ৬শত কেজি পোনা মাছের মধ্যে পৌর এলাকার মেড্ডা কালভৈরবঘাট সংলগ্ন তিতাস নদীতে ২শত ৮৫ কেজি ও সদর উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি পুকুরে ৩১৫ কেজি মাছ অবমুক্ত করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com